মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....

রাঁধুনী কীর্তিমতী নারী উদ্যোক্তা সম্মাননা পেলেন বরিশালের রীনা

রাঁধুনী কীর্তিমতী নারী উদ্যোক্তা সম্মাননা পেলেন বরিশালের রীনা

 

বরিশাল থেকে নাজমুল হক সানীঃ সাংবাদিকতা, সমাজকল্যাণ, ব্যবসায় উদ্যোগ ও ক্রীড়া ক্ষেত্রে অবদানের জন্য ৪ কৃতী নারী পেয়েছেন ‘রাঁধুনী কীর্তিমতী সম্মাননা ২০২২’।

আন্তর্জাতিক নারী দিবসের আগে গতকাল ৩ মার্চ শুক্রবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে তাদের হাতে এই সম্মাননা তুলে দেওয়া হয়।

কুটির ও বস্ত্র শিল্পসহ বিভিন্ন ব্যবসায় উদ্যোগের মাধ্যমে শতাধিক মানুষের কর্মসংস্থানের সুযোগ তৈরি এবং প্রতিবন্ধী নারীদের পুনর্বাসনে নিরলস কাজ করে যাওয়া বরিশালের অন্যতম সফল উদ্যোক্তা নাজমুন নাহার রীনা পেয়েছেন কীর্তিমতী ‘উদ্যোক্তা’ সম্মাননা।

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড ‘রাঁধুনী’ প্রায় দেড়যুগ ধরে এই পুরস্কার দিয়ে আসছে। এবারের আয়োজনে বরিশালের রীনাসহ কীর্তিমতী ‘ক্রীড়াবিদ’ সম্মাননা পেয়েছেন জাতীয় পর্যায়ে সংগঠক বিচারক হিসেবে সুনাম অর্জনকারী খুলনার রেহানা পারভীন।

সাংবাদিকতায় সমাজে দৃশ্যমান পরিবর্তনে ভূমিকা রাখার স্বীকৃতি হিসেবে রংপুরের আলোচিত সাংবাদিক লাবনী ইয়াসমিন পেয়েছেন কীর্তিমতী ‘সাংবাদিক’ সম্মাননা।

বাল্যবিবাহ, যৌতুক ও নারীদের বিনামূল্যে প্রশিক্ষণ ও কর্মসংস্থানের সুযোগ প্রদানকারী ময়মনসিংহের সেলিনা আক্তার পেয়েছেন কীর্তিমতী ‘হিতৈষী’ সম্মাননা।

সম্মাননা পাওয়া নারীদের হাতে ক্রেস্ট ও চেক তুলে দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আকরাম খান, উইমেন এন্ট্রাপ্রেনারস নেটওয়ার্ক ফর ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ড. নাদিয়া বিনতে আমিন, দৈনিক আজাদী পত্রিকার সম্পাদক এম এ মালেক, ওয়ান্ডার ওমেনের প্রতিষ্ঠাতা সাবিরা মেহরিন ও স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা পারভেজ সাইফুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা পারভেজ সাইফুল ইসলাম। তিনি বলেন, ‘আমাদের চারপাশে এমন অনেক নারী আছেন যারা নিজেদের শ্রম ও কার্তিকে কাজে লাগিয়ে নিজেদের পাশাপাশি আরো অনেক নারীর জীবন বদলে দিতে অবদান রেখেছেন। সাংবাদিকতা, সমাজকল্যাণ, ব্যবসায় উদ্যোগ এবং ক্রীড়াক্ষেত্রে এমনই অভাবনীয় কীর্তির সাক্ষর চার নারীর হাতে তুলে দেয়া হচ্ছে রাঁধুনী কীর্তিমতী সম্মাননা।’

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩২ পূর্বাহ্ণ
  • ১১:৫৭ পূর্বাহ্ণ
  • ১৬:১৯ অপরাহ্ণ
  • ১৮:০৬ অপরাহ্ণ
  • ১৯:২০ অপরাহ্ণ
  • ৫:৪৪ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x